ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, , ৬ জ্বিলক্বদ ১৪৪২
Reg:C-125478/2015

ইজিবাইক চালককে গলাকেটে হত্যা


প্রকাশ: ১০ জুন, ২০২১ ১৪:৪২ অপরাহ্ন | দেখা হয়েছে ৯৪ বার


ইজিবাইক চালককে গলাকেটে হত্যা

অপরাধ: পাবনার সাঁথিয়ায় মো. সেলিম (২৫) নামের এক ইজিবাইক চালককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৯ জুন) দিবাগত রাতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পরের দিন বৃহস্পতিবার (১০ জুন) সকালে ক্ষেতুপাড়া ইউনিয়নের বহলবাড়িয়া মাঠ থেকে তার ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সেলিম উপজেলার গোসাইবাড়ি গ্রামের তোফাজ্জ্বল হোসেনের ছেলে। তিনি ব্যাটারিচালিত অটোবাইকের চালক ছিলেন।

নিহতের মামা বাকি বিল্লাহ জানান, বুধবার (৯ জুন) বিকেল সাড়ে ৪টায় সেলিম বাড়ি থেকে বের হন। এসময় তিনি বলেছিলেন, তার একটি ভাড়া রয়েছে। এরপর রাত ৯টায় ও বাড়ি না ফেরায় তাকে বারবার ফোন করা হয়। কিন্তু তিনি ফোন না ধরায় বাড়ির লোকজন খোঁজাখুঁজি শুরু করেন।

এদিকে বৃহস্পতিবার সকালে বহলবাড়িয়া মাঠে কৃষি শ্রমিকরা কাজ করতে এসে সেলিমের মরদেহ দেখতে পান। এরপর পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে মরদেহ শনাক্ত করেন।

এলাকাবাসীর বরাত দিয়ে ক্ষেতুপাড়া ইউপি চেয়ারম্যান মনছুর আলম পিঞ্চু বলেন, ‘সেলিমের বিয়ে সংক্রান্ত ঝামেলা চলছিল। ধারণা করা হচ্ছে, শুধু অটোবাইক ছিনতাইয়ের জন্য এভাবে হত্যা করা হয়নি। এর পেছনে পূর্বশত্রুতার বিষয় কাজ করতে পারে।’

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জানান, তিনি ঘটনাস্থলে রয়েছেন। নিহতের গলায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। নিহতের পায়ের রগ ও একটি বিশেষ অঙ্গ কাটা রয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোন ও অটোবাইকটি এ পর্যন্ত পাওয়া যায়নি।

তিনি আরও জানান, পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সাঁথিয়া-বেড়া সার্কেল) জিল্লুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এরপর পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।


   আরও সংবাদ