ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, , ৬ জ্বিলক্বদ ১৪৪২
Reg:C-125478/2015

ভাইকে খুন করে পালানোর চেষ্টা


প্রকাশ: ১০ জুন, ২০২১ ১৪:৫২ অপরাহ্ন | দেখা হয়েছে ১৩৬ বার


ভাইকে খুন করে পালানোর চেষ্টা

অপরাধ ডেস্ক: ময়মনসিংহ ভালুকায় জমি সংক্রান্ত বিরোধে ছোট ভাই আফাজ উদ্দিনকে (৩২) কুপিয়ে হত্যা করেন বড় ভাই রমিজ উদ্দিন। এ ঘটনা রমিজকে গ্রেফতার করেছে অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

সিআইডি বলেছে, ছোট ভাইকে খুন করে সীমান্ত দিয়ে ভারত পালিয়ে যেতে চেয়েছিলেন রমিজ উদ্দিন। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে মালিবাগ সিআইডি প্রধান কার্যালয়ে এসব কথা বলেন সিআইডির ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন।

তিনি বলেন, ‘ছোট ভাইকে খুন করা বড় ভাই রমিজকে ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্ত এলাকা থেকে বুধবার রাতে গ্রেফতার করে সিআইডির একটি টিম।’

অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন বলেন, হত্যাকাণ্ডের রাতেই নিহতের স্ত্রী আফিয়া আক্তার বাদী হয়ে রমিজ উদ্দিন শেখ ও তার স্ত্রী নাজনিয়ারাকে আসামি করে মামলা করেন। এরপর সিআইডি ছায়া তদন্ত শুরু করে। সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তাধরের নেতৃত্বে ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামি লুকিয়ে থাকার সম্ভাব্য সব স্থানে অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ও পারিবারিক কিছু সমস্যার কারণে রমিজ উদ্দিন তার ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেন বলে স্বীকার করেছেন। খুব দ্রুততম সময়ে ঘটনার রহস্য উন্মোচন ও পলাতক আসামিকে গ্রেফতার সিআইডি তথা বাংলাদেশ পুলিশের একটি উল্লেখযোগ্য অর্জন বলেও দাবি করেন তিনি।


   আরও সংবাদ