ঢাকা, বুধবার, ০৪ অগাস্ট ২০২১, , ২৫ জ্বিলহজ্ব ১৪৪২
Reg:C-125478/2015

টিকা নিলেন খালেদা জিয়া


প্রকাশ: ২০ জুলাই, ২০২১ ১৩:২৯ অপরাহ্ন | দেখা হয়েছে ২১২ বার


টিকা নিলেন খালেদা জিয়া

চিকিৎসা:- করোনাভাইরাসের টিকা নিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। বিএনপি প্রধানের সঙ্গে তার বাসভবনের আরও পাঁচজন সোমবার শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে টিকা নেন। বিকাল সাড়ে ৩টায় গুলশানের বাসা ফিরোজা থেকে ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে করে শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে গিয়ে বিকাল ৪টায় টিকা নেন বিএনপি চেয়ারপারসন। হাসপাতালে টিকা নেওয়ার স্থানে যাওয়ার সস্ন্যাভ ভাঙা থাকায় নিজের গাড়িতে বসে টিকা নেন বিএনপি প্রধান।

এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, অধ্যাপক আব্দুস শাকুর খান, ডা. মোহাম্মদ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন। বিএনপি চেয়ারপারসন টিকা নিয়ে গুলশানের বাসায় ফেরার পর তার চিকিৎসক টিমের সদস্য অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, 'করোনার অ্যাভেইলেবল টিকা বিএনপি চেয়ারপারসন নিয়েছেন।

শুধু উনিই নেননি, উনার সঙ্গে যারা কাজ করেন, উনাকে সহায়তা করেন, উনার বাসার উনিসহ ছয়জন টিকা নিয়েছেন।' আগামী ১৯ আগস্ট খালেদা জিয়ার দ্বিতীয় টিকার ডোজের তারিখ নির্ধারিত হয়েছে। গত ৮ জুলাই 'সুরক্ষা' অ্যাপের মাধ্যমে করোনা টিকার জন্য রেজিস্ট্রেশন করেন বিএনপি চেয়ারপারসন।


   আরও সংবাদ