ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, , ১৩ সফর ১৪৪৩
Reg:C-125478/2015

হল ও পরিবহন ফি মওকুফের দাবি ইবি ছাত্র মৈত্রীর


প্রকাশ: ১৯ অগাস্ট, ২০২১ ১১:৪৫ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৬১৭১ বার


হল ও পরিবহন ফি মওকুফের দাবি ইবি ছাত্র মৈত্রীর

আখতার হোসেন আজাদ: হল, পরিবহন ও বিভাগীয় সকল প্রকার ফি মওকুফের দাবিতে সংবাদ বিবৃতি প্রদান করেছে বাংলাদেশ ছাত্র মৈত্রী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা।

বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে বলা হয়, প্রায় দেড় বছর থেকে ক্যাম্পাস বন্ধ থাকায় শিক্ষার্থীরা হলে অবস্থান এবং পরিবহন সেবা গ্রহণ করেনি। 

গত ২৮ জুন বাংলাদেশে ছাত্র মৈত্রী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা মাননীয় উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করে। পরবর্তীতে মাননীয় উপাচার্য ও কোষাধ্যক্ষ বিষয়টি যৌক্তিক দাবি বলে আখ্যায়িত করে শীঘ্রই সিদ্ধান্ত জানাবেন বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়।

বিবৃতিতে বলা হয়, হল ও পরিবহন ফি মওকুফের দাবিতে স্মারকলিপি প্রদানের ৫০ দিন অতিবাহিত হলেও বিশ্ববিদ্যালয় প্রশাসন কোনো সিদ্ধান্ত গ্রহণ করেনি।

এদিকে গত ১৭ আগস্ট (মঙ্গলবার) বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক অনলাইনে পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এতে শিক্ষার্থীদের সকল প্রকার ফি সম্পূর্ণ প্রদানের নির্দেশনা দেয়া হয়েছে।

পরীক্ষার আনুষ্ঠানিকতা শুরুর পূর্বে অনতিবিলম্বে হল, পরিবহন ও সকল প্রকার বিভাগীয় ফি মওকুফের ঘোষণার দাবি জানিয়েছে শাখা ছাত্র মৈত্রী। অন্যথায় বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা আন্দোলনের পথে ধাবিত হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


   আরও সংবাদ