ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, , ১৩ সফর ১৪৪৩
Reg:C-125478/2015

করোনা কেঁড়ে নিল এক জাতী গড়ার কারিগরের প্রাণ


প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০২১ ০১:০৫ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৫২৯ বার


করোনা কেঁড়ে নিল এক জাতী গড়ার কারিগরের প্রাণ


জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কোতোযলী বাগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ইংরেজি) মোঃ আবু বক্কর সিদ্দিক গতকাল ১২/০৯/২১ রাত ৯ টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।
মৃত তাঁর পরিবারে রেখে যান এক স্ত্রী এক মেধাবী পুত্র সন্তান ও আরোও এক বাকশক্তি প্রতিবন্ধী পুত্র সন্তান।এই অকাল মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে ।

মৃত শিক্ষক আবু বক্কর সিদ্দিক গত ২৭/০৮/২১ তারিখে তার শরীরে অতিরিক্ত তাপমাত্রা অনুভব করতে পারেন, তখন তিনি স্থানীয় এক ডাক্তারের শরনাপন্ন হন ডাক্তার সাহেব তার তাপমাত্রা নির্ণয় করে বলেন আপনার জ্বর হয়েছে সেই মোতাবেক তাকে কিছু ঔষধ দেওয়া হয় নিয়মিত ঔষধ খাওয়ার পরেও সমস্যা আরও বৃদ্ধি পেতে থাকে প্রাথমিক চিকিৎসায় কোন আশানুরূপ ফল না হওয়াতে তিনি ৪/০৯/২১ ইং তারিখে জয়পুরহাট সরকারি আধুনিক হাসপাতালে ভর্তি হন, হাসপাতালে চিকিৎসা নেয়ার পরও তার অক্সিজেন লেভেল স্বাভাবিক না হওয়ায় তাকে ৮/৯/ ২১ ইং তারিখে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতলে ভর্তি করা হয় তার বেড নাম্বার ছিল করোনা আই সি ইউ নাম্বার ৩।
করোনার টিকা নেওয়ার পরেও তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

১২/০৯/২১ রাত ৯ টা ৪৫ মিনিটে এ পৃথিবীর মায়া ছেড়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এই মৃত্যুতে তার অফুরন্ত ছাত্র-ছাত্রী শিক্ষক শিক্ষিকা শুভাকাঙ্ক্ষী বন্ধুবান্ধব স্ত্রী-সন্তান আত্মীয়-স্বজন রেখে যান।
তিনি কোতোয়ালী বাগ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের একজন মেধাবী শিক্ষক শুধু ছিলেন না, তিনি ছাত্র-ছত্রীদের বন্ধুও ছিলেন, কোতোয়ালী বাগ উচ্চ বিদ্যালয় একজন গুণী, মেধাবী, ও সৎ চরিত্রবান শিক্ষককে হারালেন।
 


   আরও সংবাদ