ঢাকা, রবিবার, ২৬ মার্চ ২০২৩, , ৪ রমজান ১৪৪৪
Reg:C-125478/2015

পুলিশের মামলায় মাহিয়া মাহি গ্রেপ্তার, স্বামী পলাতক

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ১৮ মার্চ, ২০২৩ ১৩:০১ অপরাহ্ন | দেখা হয়েছে ১৫৭ বার


পুলিশের মামলায় মাহিয়া মাহি গ্রেপ্তার, স্বামী পলাতক

পুলিশের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকারকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। একই মামলার আসামি তাঁর স্বামী রকিব সরকার পলাতক আছেন।

দুপুর ১২টার দিকে মাহিয়া মাহির গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম। তিনি বলেন, আজ সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহি সৌদি আরব থেকে দেশের ফিরলে বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। একই ফ্লাইটে তাঁর স্বামীর দেশে আসার কথা থাকলেও তিনি পালিয়ে থাকার জন্য সৌদি আরবে রয়ে গেছেন।

ফেসবুক লাইভে গিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকার ও তাঁর স্বামী রকিব সরকার মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করেছেন, এমন অভিযোগে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। পুলিশ বাদী হয়ে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে মামলাটি করেন। একই দিনে তাদের আসামি করে গাজীপুরের এক ব্যবসায়ী আরেকটি মামলা করেছেন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে গাজীপুর মহানগরের বাসন থানাধীন ভোগড়া এলাকার শামসুদ্দিন সরকারের ছেলে মো. রকিব সরকারকে (৪০)। মামলার ২ নম্বর আসামি তাঁর স্ত্রী চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকার (৩২)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তাঁর স্বামী রকিব সরকার অপমান, অপদস্ত ও হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন মিথ্যা, বানোয়াটা, আক্রমণাত্বক, কুরুচিপূর্ণ ও মানহানিকার তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর অপরাধ করেছেন। এ কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের নামে মামলা করা হয়েছে। মামলাটি দায়ের করেছেন গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ রোকন মিয়া।


   আরও সংবাদ