ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, , ২ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

শাওমি উন্মুক্ত করল নতুন লোগো


প্রকাশ: ১ এপ্রিল, ২০২১ ১১:৩৫ পূর্বাহ্ন


শাওমি উন্মুক্ত করল নতুন লোগো

চীনা স্মার্টফোন ও স্মার্ট টিভি-নির্মাতা প্রতিষ্ঠান শাওমি লোগো পরিবর্তন করেছে। এর মাধ্যমে নিজেদের ব্র্যান্ডিং করতে চায় তারা। কোম্পানিটির ‘মেগা লঞ্চ ইভেন্টে’ নতুন লোগো পরিবর্তনের ব্যাপারে জানানো হয়। টুইটারে ব্যবহারকারীরা নতুন লোগো পছন্দ করেছেন কি না সে বিষয়ে জানতে চেয়েছিল শাওমি। বেশিরভাগ ব্যবহারকারীই টুইটারে নিজেদের মতামত জানিয়েছেন মিমসের মাধ্যমে।

এক ব্লগপোস্টে শাওমি জানায়, নতুন লোগো তৈরির উদ্দেশ্য ব্যবহারকারীদের সেবার মান বাড়ানো। লোগোর নকশা তৈরি করেছেন মুসাশিনো আর্ট ইউনিভার্সিটির অধ্যাপক ও নিপ্পান ডিজাইন সেন্টারের প্রেসিডেন্ট কেনিয়া হারা। শাওমির প্রধান নির্বাহী লেই জুন বলেন, ব্র্যান্ডিং বাড়ানোর জন্য তারা নতুন লোগো প্রকাশ করেছি। নতুন লোগো দেখে আপনারা ঘাবড়ে গিয়েছেন? ঘাবড়ে যাওয়ার কোনো কারণ নেই। কারণ আমরা আপনাদের নিশ্চিত করে বলছি, সামনে আরও ভালো মানের স্মার্টফোন তৈরি করবে শাওমি।

উল্লেখ্য, প্রতিষ্ঠার পর প্রথমবারের মতো নতুন লোগো উন্মুক্ত করেছে শাওমি। ২০১০ সালের এপ্রিলে শাওমি প্রতিষ্ঠা করা হয় এবং ২০১৮ সালের ৯ জুলাই হংকং স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত হয়। শাওমি ইন্টারনেট অব থিংস (আইওটি) প্ল্যাটফর্মের একটি কোম্পানি হিসেবেও পরিচিত।


   আরও সংবাদ