ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, , ২ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

আইপিএলে শুরুর ম্যাচে মোস্তাফিজকে পাচ্ছে না রাজস্থান


প্রকাশ: ৩ এপ্রিল, ২০২১ ০৭:৩৮ পূর্বাহ্ন


আইপিএলে শুরুর ম্যাচে মোস্তাফিজকে পাচ্ছে না রাজস্থান

সাকিব আল হাসান কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজ রাজস্থান রয়্যালসে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে এ দুজনই বাংলাদেশি খেলোয়াড়। দলের সঙ্গে যুক্ত হতে ইতোমধ্যে ভারতের মুম্বাইয়ে টিম হোটেলে নিজের কোয়ারেন্টিনপর্ব পালন করছেন সাকিব। আজই শেষ হচ্ছে সাকিবের কোয়ারেন্টিনপর্ব। তবে এক্ষেত্রে মোস্তাফিজ অনেকটাই পিছিয়ে। এতটাই পিছিয়ে যে, রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচে খেলতে পারছেন না মোস্তাফিজ। 

কারণ কিউইদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ করা মোস্তাফিজ এখনও আছেন নিউজিল্যান্ডে। দলের সঙ্গে দেশে ফিরবেন ৪ এপ্রিল। এরপর ভারত সফরে গিয়ে সারতে হবে কোয়ারেন্টিনপর্ব।  ততোদিনে প্রথম ম্যাচ খেলে ফেলবে তার দল। আগামী ৯ এপ্রিল রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে বিরাট কোহলির রয়াল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে এবারের আইপিএলের। আর ১২ এপ্রিলে পাঞ্জাব কিংসের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে মোস্তাফিজের দল রাজস্থান রয়্যালস।  কিন্তু এ সময়ের আগে কোয়ারেন্টিনপর্ব শেষে দলে যোগ দিতে পারছেন না কাটার মাস্টার।

সে হিসেবে মোস্তাফিজকে সেই ম্যাচে রাজস্থান পাচ্ছে না তা নিশ্চিত। শঙ্কা আছে দ্বিতীয় ম্যাচ নিয়েও।  সে ম্যাচটি হবে কলকাতার বিপক্ষে ১৫ এপ্রিলে। তবে কোয়ারেন্টিন শেষ করতে পারলে এই ম্যাচে খেলার জন্য বিবেচিত হবেন। তবে প্রথম ম্যাচে তাকে নিশ্চিতভাবেই পাচ্ছে না রাজস্থান। বিশ্লেষকদের মতে, প্রথম ম্যাচেই একাদশে ঠাঁই পাওয়ার সুযোগ ছিল মোস্তাফিজের। কারণ ইনজুরিতে পড়ে শুরুর ম্যাচগুলো খেলতে পারবেন না দলটি ইংলিশ পেসার জফরা আরচার। আর তাই শুরুতে মুস্তাফিজকে দলের প্রয়োজনও বেশি।


   আরও সংবাদ