ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, , ২ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

ধরা পড়ল মদ, দৌড়ে পালালেন ব্যবসায়ী!


প্রকাশ: ৩ এপ্রিল, ২০২১ ০৯:৫৫ পূর্বাহ্ন


ধরা পড়ল মদ, দৌড়ে পালালেন ব্যবসায়ী!

কুমিল্লার মুরাদনগর উপজেলায় গতকাল শুক্রবার রাতে বিদেশি মদসহ একজনকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী সজিব (২২) উপজেলার উত্তর ত্রিশ গ্রামের রাজা মিয়ার ছেলে। তবে বিদেশি ওই মদ ব্যবসার মূল হোতা একই গ্রামের হুমায়ন মিয়ার ছেলে মাসুম বিল্লা (৩৩) ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মাদক ব্যবসায়ী মাসুম বিল্লা স্থানীয় আওয়ামী লীগের এক ক্ষমতাধর নেতার ছত্রছায়ায় দীর্ঘদিন ধরে বিয়ার ও বিদেশি মদ পাইকারী ও খুচরা বিক্রয় করে আসছিলেন। গত শুক্রবার রাতে বিপুল পরিমাণ মদ আসার খবর পেয়ে এসআই জালাল ও হানিফ একদল ফোর্স নিয়ে অবস্থান নেন কোম্পানীগঞ্জ বাজারে। বাজারের শরিফ খান নামের ফার্মেসির সামনে থেকে ১৩ বোতল বিদেশি মদসহ পুলিশ সজিবকে আটক করতে সক্ষম হলেও তাদের সাথে থাকা মাসুম বিল্লা দৌড়ে পালিয়ে যান।

সূত্র আরো জানায়, মদের বড় চালান আসে ভারতের কসবা সীমান্ত দিয়ে। মদের চালান আসার একদিনের মধ্যেই দেবিদ্বার, হোমনা ও নবীনগর উপজেলার খুচরা বিক্রেতারা এসে নিয়ে যান। গত শুক্রবার রাতে কসবা থেকে পিকাপভ্যানে কোম্পানীগঞ্জ বাস স্টেশনের অদূরে চালান আসে সর্বশেষ। সেখান থেকেই অল্প করে বহন করে আনতে গিয়ে ধরা পড়ে সজিব। আর পুলিশের উপস্থিতি আগে থেকে টের পেয়ে দৌড়ে পালিয়ে যান মাসুম। 
 
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হবে। অপর ব্যবসায়ীকে ধরার চেষ্টা অব্যাহত আছে। 


   আরও সংবাদ