ঢাকা, বুধবার, ১৪ এপ্রিল ২০২১, , ২ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

হাঁটাহাঁটি করছিলেন পুলিশের এসআই, ছুরি মেরে পালাল দুর্বৃত্তরা


প্রকাশ: ৩ এপ্রিল, ২০২১ ১০:১৬ পূর্বাহ্ন


হাঁটাহাঁটি করছিলেন পুলিশের এসআই, ছুরি মেরে পালাল দুর্বৃত্তরা

বগুড়ায় রবিউল ইসলাম (৩০) নামে পুলিশের এক এসআইকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (০২ এপ্রিল) আনুমানিক রাত ৮ টার দিকে সরকারি আজিজুল হক কলেজের বিজ্ঞান ভবনের পেছনে এই ঘটনা ঘটে। পরে তাকে স্টেডিয়াম ফাঁড়ি পুলিশ ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এস আই জাহাঙ্গীর আলম জানান, আহত রবিউল ঘটনার পরেই আমাদেরকে জানালে দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। তার মুখে ও ঠোঁটে ছুরিকাঘাত করা হয়েছে। তিনি আরো জানান, আহত অবস্থায় রবিউল জানিয়েছে ৪ থেকে ৫ জন যুবক তার উপর অতর্কিত হামলা করে। তবে ঠিক কেন এ হামলা তিনি তা নিশ্চিত করে বলতে পারেননি।

ছাত্রলীগ নেতা আরিফ বলেন, ‘আমার বাড়ি কলেজের পাশেই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে যাই। যেয়ে দেখি উনি (আহত রবিউল) রক্তাক্ত অবস্থায় ছিল। ঘটনাস্থলে থাকা পুলিশ ও আমরা পরে তাকে হাসপাতালে ভর্তি করি।’

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, রবিউল আজিজুল হক কলেজে হাঁটাহাঁটি করছিল। এসময় অজ্ঞাত কিছু মানুষ তার উপর হামলা করেছে। তবে কেন এ হামলা হয়েছে তা এখনও আমরা নিশ্চিত নই। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ইতোমধ্যে আমাদের কয়েকটি টিম কাজ করছে।


   আরও সংবাদ