ঢাকা, রবিবার, ০৯ মে ২০২১, , ২৭ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

বড় ভাইকে বেদম প্রহার ছোট ভাইয়ের


প্রকাশ: ১১ এপ্রিল, ২০২১ ১৬:৩০ অপরাহ্ন | দেখা হয়েছে ৯৭ বার


বড় ভাইকে বেদম প্রহার ছোট ভাইয়ের

আইপিএলের মঞ্চে গতকাল শনিবার মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দুই দলের হয়ে মুখোমুখি হয়েছিলেন ইংল্যান্ডের দুই তারকা স্যাম কারান আর টম কারান। গতকাল দিনটিও ছিল ভাই-বোনদের দিন, 'সিবিলিংস ডে।' তবে ভাতৃত্ববোধ ভুলে দুই ভাই লড়াইয়ের মাঠে নামেন।  মুখোমুখি লড়াইয়ে ২৬ বছর বয়সী বড় ভাই টমকে উড়িয়ে দেন ২২ বছর বয়সী ছোট ভাই স্যাম।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামা চেন্নাইয়ের হয়ে আট নম্বরে ব্যাটিংয়ে নামেন স্যাম কারন। বড় ভাই টমের করা ১৭ নম্বর ওভারের প্রথম বলে সিঙ্গেল নেন। তৃতীয় বলে বাউন্ডারি। সেই ওভারে এর বেশি হয়নি। কিন্তু ফিরতি ওভারে বোলিংয়ে এসেই ছোট ভাইয়ের হাতে বেদম মার খান টম। প্রথম বলে বাউন্ডারি মারেন রবীন্দ্র জাদেজা। এরপর তৃতীয় আর চতুর্থ বলে ছক্কা হাঁকান স্যাম। পঞ্চম বলে বাউন্ডারি আর শেষ বলে ইয়র্কার থেকে আসে সিঙ্গেল। সব মিলিয়ে বড় ভাইয়ের ৭ বলে ছোট ভাইয়ের রান ২২!

দুই ভাইয়ের এই লড়াই নিয়ে সোশ্যাল সাইটে বেশ মুখরোচক আলোচনা হচ্ছে। আইসিসিও দুই ভাইয়ের ছবি পোস্ট করেছে। টম ও স্যামের দাদা কেভিন প্যাট্রিক কারান ছিলেন ক্রিকেটার। তাদের আরেক ভাই বেন কারানও ক্রিকেট খেলেন। ম্যাচ শেষে স্যাম বলেন, 'আমি জানি, মা আজকে রাতে বেশ নার্ভাস থাকবেন! গতবার রাজস্থানের বিপক্ষে ম্যাচের আগেও এরকম হয়েছে। পারিবারিক হোয়াটঅ্যাপ গ্রুপে কথা চালাচালি ও মজা হয়েছে। আমি নিশ্চিত, আজকেও স্লেজিং হবে। আশা করি, স্টাম্প মাইকে তা ধরা পড়বে না!'


   আরও সংবাদ