ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, , ৭ শাওয়াল ১৪৪২
Reg:C-125478/2015

আইসিইউতে অভিনেত্রী কবরী


প্রকাশ: ১৩ এপ্রিল, ২০২১ ১২:২৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১৬৯ বার


আইসিইউতে অভিনেত্রী কবরী

করোনাভাইরাসে আক্রান্ত অভিনেত্রী সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী নুর উদ্দিন। তিনি বলেন, ‘ম্যাডামের শারীরিক অবস্থা আগের চেয়ে অবনতি হয়েছে। তাই তাকে আইসিইউতে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি রাজধানীর মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।’

এর আগে করোনা উপসর্গ থাকায় নমুনা পরীক্ষা করলে ৫ এপ্রিল কবরী জানতে পারেন তার শরীরে করোনাভাইরাস বাসা বেঁধেছে। এরপর সেদিন রাতেই তাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি। বুধবার রাতে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেওয়ার প্রয়োজন পড়ে। কিন্তু কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনো আইসিইউ বেড খালি না থাকায় কর্তৃপক্ষ সেটা দিতে পারছিলেন না। এরপর বৃহস্পতিবার দুপুরে তাকে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

এ প্রসঙ্গে কবরীর ব্যক্তিগত সহকারী বলেন, আমরা প্রধানমন্ত্রী কার্যালয়ের সঙ্গে যোগাযোগ করি। এর পরই স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি আমাদের বলেন, শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে আইসিইউ ব্যবস্থা করা হয়েছে। এরপর আমরা বেলা ২টার পর ম্যাডামকে সেখানে নিয়ে যাই।’ হাসপাতাল সূত্রে জানা গেছে, কবরী কিডনির জটিলতার পাশাপাশি অন্য শারীরিক সমস্যায়ও ভুগছেন।

১৯৬৪ সালে ‘সুতরাং’ দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় এ অভিনেত্রীর। অভিনয়ের পাশাপাশি কয়েকটি ছবির প্রযোজনা ও পরিচালনাও করেন তিনি। সর্বশেষ সরকারি অনুদানে নির্মিত ‘এই তুমি সেই তুমি’ নামে একটি ছবি পরিচালনা করেছেন। বর্তমানে ছবিটি সম্পাদনার টেবিলে রয়েছে। এরই মধ্যে নতুন ছবি নির্মাণের প্রাথমিক কাজও শুরু করে দিয়েছেন বলে যুগান্তরকে কয়েক দিন আগে জানিয়েছেন। জনপ্রিয় এই অভিনেত্রী নারায়ণগঞ্জ থেকে সংসদ সদস্যও নির্বাচিত হয়েছিলেন।


   আরও সংবাদ