ঢাকা, রবিবার, ০৯ মে ২০২১, , ২৭ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

চাঁদা না পেয়ে পৌর কাউন্সিলরের হাত ভেঙে দিল সন্ত্রাসীরা


প্রকাশ: ২৫ এপ্রিল, ২০২১ ১১:৫২ পূর্বাহ্ন | দেখা হয়েছে ১০৮ বার


চাঁদা না পেয়ে পৌর কাউন্সিলরের হাত ভেঙে দিল সন্ত্রাসীরা

নিজস্ব প্রতিবেদক: চাঁদা না পেয়ে নোয়াখালীর চৌমুহনী পৌরসভার এক কাউন্সিলরকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে সন্ত্রাসীরা।

শনিবার দুপুরে উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নং ওয়ার্ডের পানি উন্নয়ন বোর্ডের সামনে এ ঘটনা ঘটে। হামলার শিকার কাউন্সিলর মো. জাহাঙ্গীর আলম (৪৫), চৌমুহনী পৌরসভার ৪নং ওয়ার্ডের  কাউন্সিলর এবং বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বয়ক। তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন।

হামলার শিকার জাহাঙ্গীর আলম অভিযোগ করেন, চৌমুহনী বাজারের বড় মসজিদসংলগ্ন একটি জায়গা তিনি সরকারের থেকে বন্দোবস্ত নিয়েছেন। গত কিছু দিন আগ থেকে ওই বন্দোবস্তের জায়গায় টিনশেড ঘর নির্মাণের কাজ করেন তিনি।  কাজের শুরুর প্রথম থেকে একটি সন্ত্রাসী বাহিনী তার থেকে চাঁদা দাবি করে আসছিল।

দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে শনিবার দুপুরে শিহাব উদ্দিন, নসিব, টিপু, মিঠুসহ তাদের সন্ত্রাসী বাহিনী তার চোখে বালু ছুড়ে দিয়ে হকস্টিক দিয়ে পিটিয়ে তার বাম হাতের কব্জি ভেঙে দেয়। ওই সময় সন্ত্রাসীরা তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টা করেন বলে তিনি অভিযোগ করেন। পরে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

তিনি আরও জানান, চিকিৎসাশেষে তিনি এ ঘটনায় মামলা করবেন। বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেননি।  অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


   আরও সংবাদ