ঢাকা, রবিবার, ০৯ মে ২০২১, , ২৭ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

মেসিকে অবিশ্বাস্য অঙ্কের প্রস্তাব পিএসজির


প্রকাশ: ২৮ এপ্রিল, ২০২১ ১৫:৫৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১৫১ বার


মেসিকে অবিশ্বাস্য অঙ্কের প্রস্তাব পিএসজির

ক্রিড়া ডেস্ক: বার্সেলোনার সঙ্গে লিওনেল মেসির চুক্তি বাকি রয়েছে আর দুই মাস। চলমান মৌসুম শেষ হবে মে মাসে। তার আগে আর্জেন্টাইন সুপারস্টারের দলবদলের গুঞ্জনের শুরুটা হয়েছে জোরেশোরে। টিএনটি স্পোর্টস ব্রাজিল জানিয়েছে, মেসির জন্য অবিশ্বাস্য অঙ্কের প্রস্তাব প্রস্তুত করেছে পিএসজি। দুই বছরের জন্য মেসির জন্য প্রস্তুত করা সেই চুক্তিতে পারিশ্রমিক হবে আকাশছোঁয়া। যা অন্য কোনো ক্লাবের দেয়ার সামর্থ্য নেই। মেসি রাজি থাকলে চুক্তির মেয়াদ আরো একবছর বাড়াতে পারেন- চুক্তিপত্রে পিএসজি সেই ব্যবস্থাও রেখেছে।

মেসির প্রতি পিএসজির এমন আগ্রহ নতুন নয়। গত বছরের আগস্টে মেসি যখন বার্সা ছাড়তে চেয়েছিলেন তখন থেকেই মেসিকে পাওয়ার স্বপ্নে বিভোর ফরাসি জায়ান্টরা।

নেইমার তো খোলাখুলিভাবেই বলেছিলেন মেসিকে প্যারিসে আনতে চান। মেসির জাতীয় দল সতীর্থ অ্যাঙ্গেল ডি মারিয়াও মেসিকে পিএসজিতে দেখতে চান বলে একাধিকবার মন্তব্য করেছেন। তবে মেসি এখনো দলবদল ইস্যুতে নিশ্চুপ রয়েছেন। বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াবেন কি না সেটাও স্পষ্ট করেননি। রেকর্ড ছয়বারের বর্ষসেরা মেসি আগেই জানিয়েছেন, মৌসুম শেষে নতুন চুক্তি ও দলবদল নিয়ে ভাববেন তিনি।

মেসিকে পাওয়ার আশায় বসে নেই অন্য ক্লাবগুলো। পিএসজি মনে করে মেসিকে তারা আগ্রহী করে তুলতে পারবেন তাদের মাঠের পারফরমেন্সে। চ্যাম্পিয়নস লীগে গত মৌসুমে পিএসজি ফাইনালে খেলেছে। এবারের আসরেও উঠেছে সেমিতে। তবে বার্সেলোনাও চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদের সর্বকালের সেরা ফুটবলারকে ধরে রাখতে। মেসির চাওয়া অনুযায়ী শক্তিশালী দল গড়ার প্রক্রিয়াও শুরু করেছে কাতালানরা। তরুণদের মধ্যে সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার আর্লিং ব্রট হালান্দকে দলে ভেড়ানোর প্রক্রিয়াও শুরু করেছে বার্সা।

আর্জেন্টাইন স্ট্রাইকার সার্জিও আগুয়েরোকে নতুন মৌসুমে ন্যু ক্যাম্পে আনার কাজ অনেকখানি এগিয়ে রেখেছে তারা। ম্যানচেস্টার সিটির তারকা ডিফেন্ডার এরিক গার্সিয়ার সঙ্গে চুক্তিও শেষ করেছে। শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকি। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো মনে করে, বার্সেলোনার দারুণ ভাবিষ্যত পরিকল্পনা চুক্তি নবায়নে মেসিকে আগ্রহী করবে।


   আরও সংবাদ