ঢাকা, রবিবার, ০৯ মে ২০২১, , ২৭ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

শাহরুখ খানের নাইট রাইডার্স ছেড়ে অন্য দলে ব্রাভো


প্রকাশ: ২ মে, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ন | দেখা হয়েছে ১০৮ বার


শাহরুখ খানের নাইট রাইডার্স ছেড়ে অন্য দলে ব্রাভো

ক্রিড়া ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মতো ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) দল রয়েছে বলিউড তারকা শাহরুখ খানের। সিপিএলে বর্তমান চ্যাম্পিয়ন শাহরুখের দলই। দলটির নাম ত্রিনবাগো নাইট রাইডার্স। তবে সেই দলের হয়ে আসন্ন মৌসুমে খেলবেন না দলটির সাবেক অধিনায়ক ডোয়াইন ব্রাভো।

নিজ থেকেই নাইট রাইডার্স ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই অল-রাউন্ডার। টুর্নামেন্টের আরেক দল সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসে নাম লিখিয়েছেন ব্রাভো। এই দলবদলের অংশ হিসেবে সেইন্ট কিটস থেকে ত্রিনবাগো নাইট রাইডার্সে যোগ দেবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান দিনেশ রামদিন। 

এক বিবৃতিতে ব্রাভো জানিয়েছেন, 'ক্যারিয়ারের এই পর্যায়ে এসে একটা নতুন চ্যালেঞ্জ প্রয়োজন ছিল। যা হলো তরুণ ক্রিকেটারদের সঙ্গে কাজ করা এবং ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য অবদান রাখা। সেইন্ট কিটসের অংশ হয়ে সিপিএলে নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হতে যাচ্ছি আমি। ত্রিনবাগো নাইট রাইডার্সকে ধন্যবাদ জানাই। তারা আমার সিদ্ধান্তকে সম্মান জানিয়েছে। ক্রিকেটের বাইরে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর জন্য তারা যা করেছে, সেজন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি'।

ব্রাভো ২০১৩ থেকে নাইট রাইডার্সের হয়ে খেলেছেন। এর মধ্যে চারবার জিতেছেন শিরোপা। ২০১৫, ২০১৭ ও ২০১৮ সালে ব্রাভোর নেতৃত্বেই চ্যাম্পিয়ন হয়েছিল নাইট রাইডার্স। এছাড়া গত মৌসুমে কাইরন পোলার্ডের নেতৃত্বে অপরাজিত চ্যাম্পিয়ন হয় দলটি। ব্রাভো ছিলেন সহ-অধিনায়ক।


   আরও সংবাদ