ঢাকা, রবিবার, ০৯ মে ২০২১, , ২৭ রমজান ১৪৪২
Reg:C-125478/2015

বন্ধ দোকানে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ


প্রকাশ: ৩ মে, ২০২১ ১৬:৫৬ অপরাহ্ন | দেখা হয়েছে ১০৫ বার


বন্ধ দোকানে মিলল যুবকের ঝুলন্ত মরদেহ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে একটি বন্ধ দোকাণে এক যুবকের মরদেহ পাওয়া গেছে। মৃত যুবকের নাম মো. পলাশ (২৫)। তার বাবার নাম মৃত ওয়াসিম। নগরীর বোয়ালিয়া থানার জিন্নানগর মহল্লায় পলাশের বাড়ি।সোমবার (৩ মে) দুপুরে দোকানঘরের ভিতর থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। নগরীর বোয়ালিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল লতিফ এ তথ্য নিশ্চিত করেছেন।
 
তিনি জানান, পলাশ মানসিক ভারসাম্যহীন ছিলেন। সে কারণে তার মা ও ভাই-বোন তার সঙ্গে বাড়িতে থাকতে পারতেন না। পলাশ বাড়িতে একাই থাকতেন। আর তার মা ও ভাই-বোনেরা বাসা ভাড়া নিয়ে অন্য এলাকায় থাকতেন। পলাশের বাড়ির পাশেই তাদের একটি পরিত্যক্ত দোকান আছে। সোমবার দুপুরে সেই দোকানটি থেকে দুর্গন্ধ আসতে থাকে। এসময় এলাকার লোকজন পুলিশে খবর দেন। পরে দোকানের সাটার ভেঙে পলাশের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। মরদেহে পচন ধরে দুর্গন্ধ ছড়াচ্ছিল। সুরতহাল প্রস্তুতের পর বিকালে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
 
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, সর্বশেষ গত শনিবার রাতে স্থানীয়রা পলাশকে দেখেছেন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। ধারণা করা হচ্ছে শনিবার রাতে পলাশ ওই দোকানে ঢুকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বিষয়টির তদন্ত চলছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


   আরও সংবাদ