ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, , ৬ জ্বিলক্বদ ১৪৪২
Reg:C-125478/2015

ধোনির পরিবারে এলো নতুন অতিথি!


প্রকাশ: ৮ মে, ২০২১ ১২:৫৩ অপরাহ্ন | দেখা হয়েছে ২৪৭ বার


ধোনির পরিবারে এলো নতুন অতিথি!

ক্রিড়া ডেস্ক: মাঝপথে স্থগিত হয়ে গেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। দলের অন্য ক্রিকেটারদের বিদায় দিয়ে বাড়ি ফিরেছেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মেহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপজয়ী ভারত অধিনায়কের বাড়ি পৌঁছনোর আগেই পরিবারে নতুন সদস্যের আগমনের খবর শোনালেন তার স্ত্রী সাক্ষী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে নতুন অতিথি আগমনের খবর দিলেন সাক্ষী। তার পোস্ট করা ভিডিওতেই মিলেছে পরিবারে সামিল হওয়া নতুন সদস্যের ঝলক। নতুন সদস্যের নাম চেতক। এটি আসলে কালো রঙের একটি ঘোড়া। ভিডিওতে চেতকের সঙ্গে দেখা গিয়েছে ধোনির মেয়ে জিভার প্রিয় কুকুর লিলিকেও।

বাড়িতে নতুন অতিথিকে দেখে প্রথমে থমকে গেলেও কিছুক্ষণের মধ্যেই খুশি মনেই স্বাগত জানিয়েছে লিলি। চেতক আর লিলির প্রথম পরিচয় ও খুনসুটির ভিডিও পোস্ট করেই ধোনি পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচয় করিয়েছেন সাক্ষী। ক্যাপশনে লিখেছেন, ‘আমাদের বাড়িতে তোমাকে স্বাগত চেতক। লিলির সঙ্গে যখন তোমার প্রথম পরিচয় হল তুমি তো একেবারে ভদ্রলোকের মতো ব্যবহার করলে! তোমাকে খুশি মনেই আমাদের হাসি-খুশি পরিবারে স্বাগত জানাচ্ছে সবাই।’ ধোনির পরিবারের নতুন অতিথির এমন ভিডিওতে মুগ্ধ নেটিজেনরাও।


   আরও সংবাদ