ঢাকা, শুক্রবার, ২৫ জুন ২০২১, , ১৫ জ্বিলক্বদ ১৪৪২
Reg:C-125478/2015

‘যুবলীগ মানুষের পাশে ছিল আছে থাকবে’


প্রকাশ: ৮ মে, ২০২১ ১৩:৩২ অপরাহ্ন | দেখা হয়েছে ২৫৯ বার


‘যুবলীগ মানুষের পাশে ছিল আছে থাকবে’

রাজনীতি ডেস্ক: মহমারি করোনার এই সংকটে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে যুবলীগ। আর্থিক সংকটে পড়া মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত রাখার পাশাপাশি তাদের ঈদ উপহারও দিচ্ছে ক্ষমতাসীন দলের এই যুব সংগঠনটি।

এরই অংশ হিসেবে শুক্রবার ঢাকা কলেজের কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে যুবলীগ।শতাধিক কর্মচারীর হাতে ঈদ উপহার তুলে দেন ঢাকা কলেজের সাবেক ছাত্রনেতা, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নিক্সন চৌধুরী বলেন, করোনা মহামারির শুরু থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ সারা দেশে জনগণের সেবায় কাজ করছে। এই দুর্যোগ যতদিন থাকবে, যুবলীগ ততদিন প্রিয় নেত্রীর নির্দেশে সেবা করে যাবে, ইনশাআল্লাহ। যে কোনো সংকটে, দুর্বিপাকে, সংগ্রামে যুবলীগ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা কলেজের শিক্ষক, কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক সাহাদাৎ হোসেন, সহ-সম্পাদক রাজু হোসেন, কেন্দ্রীয় সদস্য আরিফুল ইসলাম জোয়ার্দ্দার, ধানমণ্ডি থানা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আহাদ হোসেন সোহাগ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লা হিল কাফি, সাবেক শিক্ষার্থীসহ ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ