ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, , ৬ জ্বিলক্বদ ১৪৪২
Reg:C-125478/2015

Happy Mother's Day, মাকে ভালোবাসায় ভরা শুভেচ্ছা


প্রকাশ: ৯ মে, ২০২১ ১৬:৪৬ অপরাহ্ন | দেখা হয়েছে ১৯০ বার


Happy Mother's Day, মাকে ভালোবাসায় ভরা শুভেচ্ছা

জাতীয় ডেস্ক: মে মাসের দ্বিতীয় রবিবার প্রতি বছর মাতৃ দিবস হিসেবে পালিত হয়। মায়েরা সন্তানের ওপর যে অবিরাম ভালোবাসা বর্ষণ করেন, যে ত্যাগ স্বীকার করেন, তাঁর প্রতি শ্রদ্ধা ও সম্মানজ্ঞাপনের দিন এটি। সন্তানের জীবনে নানান ভূমিকায় দেখা দেয় মা-কে। অভিভাবক, প্রিয় বন্ধু এ সবই মা হয়ে থাকেন তাঁর সন্তানের জন্য। নিজে সমস্ত ত্যাগ স্বীকার করে, সমস্যার মোকাবিলা করেও তাঁরা কারও প্রতি কোনও অভিযোগ আনেন না।

তাই এই বিশেষ দিনটিতে নিজের মা-কে জানান ধন্যবাদ। আদরে, যত্নে ভরিয়ে তুলুন মায়ের জীবন। শুভেচ্ছা জানান নিজের মা-কে।

১. তোমাকে মা হিসেবে পেয়ে আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করছি। হ্যাপি মাদার্স ডে মা।

২. এটি সেই মায়ের জন্য, যিনি শুধু আমাকে খুশি ও সুখ স্বাচ্ছন্দ্যে রাখতে সমস্ত দুঃখ, কষ্ট মুখ বুজে সহ্য করে গেছেন। তোমাকে জানাই বুক ভরা ভালোবাসা। হ্যাপি মাদার্স ডে।

৩. আমি মনে মনে চাই, আমি যাতে একদিন তোমার মতোই দৃঢ়চেতা, ভালোবাসায় পরিপূর্ণ মানুষ হয়ে উঠতে পারি। যে মা আমাকে জীবনের প্রতিটা ক্ষেত্রে অনুপ্রেরণা জাগিয়ে গিয়েছে, তাকে জানাই মাতৃ দিবসের অনেক অনেক শুভেচ্ছা।

৪. তোমাকে দেওয়া প্রতিটি কষ্টের জন্য তোমার কাছ থেকে ক্ষমা চাইছি। কিন্তু এবার প্রতিশ্রুতি দিচ্ছি, তোমার মুখে শুধু হাসি ফোটাব, আনন্দে ভরিয়ে দেব তোমার জীবন। মাতৃ দিবেসর শুভেচ্ছা।

৫. সেই শুরু থেকে তুমি আমাকে লালনপালন করে চলেছ, আমার জন্য প্রার্থনা করেছ, আমার জন্য চিন্তিত থেকেছ, সঠিক পথ দেখিয়েছ আমাকে। এমনকি প্রতিটি ক্ষেত্রে আমাকে সমর্থন করে গেছ। হ্যাপি মাদার্স ডে মা।

৬. তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু এবং সব সময় তা-ই থাকবে। আমাকে সঠিক পথ দেখানোর জন্য এবং ভালো মানুষ হতে সাহায্য করার জন্য ধন্যবাদ।

৭. এই কঠিন পরিস্থিতির মধ্যে আমাদের একই সুতোয় বেঁধে রেখেছ তুমি। এই পরিস্থিতি মোকাবিলার সাহস জুগিয়েছ, তার জন্য অনেক অনেক ধন্যবাদ তোমায়। হ্যাপি মাদার্স ডে, আমাদের জন্য যা যা করেছ তার জন্য ধন্যবাদ।

৮. পৃথিবীর শ্রেষ্ঠ মা-কে জানাই মাতৃ দিবসের শুভেচ্ছা। আমার সব কিছু হওয়ার জন্য ধন্যবাদ। তুমি আমার রাঁধুনি, কাউন্সিলর, ড্রাইভার ও চিয়ারলিডার।

৯. হ্যাপি মাদার্স ডে মা। তোমাকে নিজের মা হিসেবে পেয়ে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। আমার ওপর ভরসা রাখার জন্য ধন্যবাদ। 

১০. আমি এই মাতৃ দিবসে তোমাকে কিছু বিশেষ উপহার দিতে চাই। তাই আমি তোমাকে শান্তি ও স্বস্তি দিলাম।


   আরও সংবাদ