ঢাকা, বুধবার, ০৪ অগাস্ট ২০২১, , ২৫ জ্বিলহজ্ব ১৪৪২
Reg:C-125478/2015

বিয়ের কারণ দেখিয়ে জামিনের আবেদন


প্রকাশ: ১৩ জুন, ২০২১ ১৫:৫৩ অপরাহ্ন | দেখা হয়েছে ১৯৬ বার


বিয়ের কারণ দেখিয়ে জামিনের আবেদন

মিডিয়া কর্নার: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গ্রেফতার হয়েছিলেন বন্ধু সিদ্ধার্থ পিঠানিও। গেল শুক্রবার ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয় সিদ্ধার্থ পিঠানিকে। কিন্তু ১ সপ্তাহের মাথায় বিয়ের কারণ দেখিয়ে জামিনের আবেদন করেছেন তিনি। তবে জামিন পাবেন কিনা, সেই বিষয়ে শুনানি হবে ১৬ জুন।

সিদ্ধার্থের আইনজীবী তারেক সৈয়দ জানিয়েছেন, ২৬ জুলাই সিদ্ধার্থের বিয়ে। অন্তর্বর্তী জামিন মঞ্জুর করার জন্য আদালতকে অনুরোধ করেছেন তিনি। বিয়ের অনুষ্ঠান শেষ হলেই সিদ্ধার্থ এসে আবার আত্মসমর্পণ করবেন বলে আশ্বাস দিয়েছেন আইনজীবী।

এনসিবির দাবি, সিদ্ধার্থের বিয়ের বিষয়ে আগে থেকে জানানো হয়নি তাদের। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে জানিয়েছেন, সিদ্ধার্থের বাগদানের বিষয়ে বলা হয়েছিল। কিন্তু বিয়ের উল্লেখ তখন করা হয়নি। এ সবের সঙ্গে মামলার কোন সম্পর্ক নেই।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সিবিআই এবং এনসিবি-র সন্দেহের তালিকায় সিদ্ধার্থ। গত ২৮ মে হায়দরাবাদ থেকে সিদ্ধার্থ পিঠানিকে গ্রেফতার করে এনসিবি। এর পরে এই তদন্ত এখন কোনদিকে মোড় নেই তাই দেখার বিষয়। যদিও শুরু থেকেই সিবিআই এবং এনসিবি-র হাতে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে সিদ্ধার্থকে।


   আরও সংবাদ