ঢাকা, বুধবার, ০৪ অগাস্ট ২০২১, , ২৫ জ্বিলহজ্ব ১৪৪২
Reg:C-125478/2015

প্রেমে বাধা দেওয়ায় মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা


প্রকাশ: ১৮ জুলাই, ২০২১ ১৬:০৬ অপরাহ্ন | দেখা হয়েছে ২৪৭ বার


প্রেমে বাধা দেওয়ায় মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা

অপরাধ:- ফেনীর সোনাগাজীতে প্রেমে বাধা দিয়ে মায়ের বকুনি খেয়ে মো. ছালাহ উদ্দিন (১৮) নামে এক মাদ্রাসা ছাত্র আত্মহত্যা করেছে। সে কারামতিয়া দাখিল মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্র ও চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরসাহা ভিকারী গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। শুক্রবার রাত দশটায় পুলিশ তাঁর নিজ বাড়ির বসত ঘরের শয়ন কক্ষ থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে।

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, ছালাহ উদ্দিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার এক স্কুল ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে লুকোচুরি করে মুঠোফোনে ওই ছাত্রীর সাথে কথা বলে আসছে। বিষয়টি ওই ছাত্রীর অভিভাবকদের নজরে এলে তাঁরা বিষয়টি তাঁর মাকে অবগত করেন। তাঁর মা প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করতে তাকে বকুনি দেন।

মায়ের বকুনি খেয়ে শুক্রবার রাত নয়টার দিকে নিজের শয়ন কক্ষে ঢুকে দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে ছালাহ উদ্দিন আত্মহত্যা করে। শনিবার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ময়না তদন্ত শেষে তাকে বিকাল তিনটায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এ ঘটনায় সোনাগাজী মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


   আরও সংবাদ