ঢাকা, বুধবার, ০৪ অগাস্ট ২০২১, , ২৫ জ্বিলহজ্ব ১৪৪২
Reg:C-125478/2015

স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার স্বামী


প্রকাশ: ১৮ জুলাই, ২০২১ ১৭:১৩ অপরাহ্ন | দেখা হয়েছে ২১৬ বার


স্ত্রীকে হত্যার অভিযোগে গ্রেপ্তার  স্বামী

অপরাধ:- শনিবার রাতে সিআইডির একটি দল কুমিল্লার চৌদ্দগ্রামের মিয়ার বাজার থেকে সাগর হোসেন নামের ২৫ বছর বয়সী ওই যুবককে গ্রেপ্তার করে। সাগরের বাড়ি গুরুদাসপুরের মতিবাড়ী এলাকায়। গত ১৩ জুলাই সেখান থেকে সাগরের স্ত্রী সুবর্ণা খাতুনের (২১) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পরে সুবর্ণার বাবা হাফিজুল সরদার ১৫ জুলাই গুরুদাসপুর থানায় সাগর ও তার মা সাবিনা বেগমকে আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলা হওয়ার পর পুলিশ সাবিনা বেগমকে গ্রেপ্তার করে।

সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর রোববার ঢাকায় সিআইডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, তিন বছর আগে সাগরের সাথে সুবর্ণার বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের জন্য সুবর্ণাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হত।

“গত প্রায় ২৫ দিন আগে গরু ব্যবসার কথা বলে সুবর্ণাকে পরিবারের কাছ থেকে টাকা এনে দেওয়ার জন্য চাপ দিতে থাকে সাগর। এর জের ধরেই কলহের পরবর্তীতে সুবর্ণাকে হত্যা করে সে।”

গ্রেপ্তার হওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর তার স্ত্রীকে হত্যার কথা ‘স্বীকার করেছেন’ বলে জানানো হয় সিআইডির সংবাদ সম্মেলনে।

মুক্ত ধর বলেন, "১৩ জুলাই  রাতে সাগর তার স্ত্রী সুবর্ণা খাতুনের মুখে কাপড় গুঁজে লাঠি দিয়ে মারধর করে। এক পর্যায়ে সুবর্ণা মারা গেলে সিলিংয়ের সাথে ওড়না পেঁচিয়ে তাকে ঝুলিয়ে দেন সাগর। পরে বলার চেষ্টা করেন যে সুবর্ণা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।”


   আরও সংবাদ