ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, , ১৩ সফর ১৪৪৩
Reg:C-125478/2015

মালদ্বীপের সৈকতে সানি লিওনের সঙ্গী ‘দুষ্টু’ ম্যাকাও


প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৩৬ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৪৬৪ বার


মালদ্বীপের সৈকতে সানি লিওনের সঙ্গী ‘দুষ্টু’ ম্যাকাও

মিষ্টি দেখতে ম্যাকাও যে এত্ত ‘দুষ্টু’ হতে পারে, তা এক্কেবারে ভাবতে পারেননি সানি লিওন। মালদ্বীপের সৈকতে সুন্দর ম্যাকাও পাখিটিকে দেখেই কাছে টেনে নেন অভিনেত্রী। সাধ করে তাকে আবার বসতে দেন কাঁধে। তারপরই বিপত্তি! ছোট্ট প্রাণীর উৎপাতে বেশ নাজেহাল হতে হয় বলিউডের সুন্দরীকে। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে নিজের দুর্দশার কাহিনি জানিয়েছেন সানি।

স্বামী সন্তানদের নিয়ে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন সানি। সেখানকার ছবি ও ভিডিওতে ভরে গেছে তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল। একটি পোস্টে নিজের ও ম্যাকাওয়ের একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবির এই সিরিজের প্রথম কয়েকটিতে বেশ মজা করেই মাক্যাও পাখির সঙ্গে পোজ দিয়েছেন সানি। তবে পরের ছবিগুলোতেই তার মুখের অভিব্যক্তি পালটাতে থাকে।

কী এমন করেছিল ম্যাকাও? সানির সাধের রোদ চশমাটি কেড়ে নেওয়ার চেষ্টা করেছিল সে। আর তার হাত থেকে নিজের চশমাটি বাঁচাতে বেশ বেগ পেতে হয়েছিল বলিউডের ‘বেবি ডলকে’।

শেষে পাখির কেয়ারটেকারকে এসে পরিস্থিতি সামাল দিতে হয়। তিনি এসে ম্যাকাওকে সরিয়ে নিয়ে যান। আবার রোদ চশমা পরে পোজ দেন সানি।

ছবিগুলির ক্যাপশনে মজা করে অভিনেত্রী লেখেন, দ্বীপের প্রাণীদের সংরক্ষণের এলাকা। দুষ্টু ম্যাকাও! যতক্ষণ না আমার চশমা কেড়ে নেওয়ার চেষ্টা করছিল, ততক্ষণই ভাল লাগছিল।

কিছুদিন আগেই স্টার জলসার রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ২’র গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন সানি। বর্ষীয়ান অভিনেত্রী হেলেন এবং বলিউডের পরিচালক তথা কোরিওগ্রাফার রেমো ডি’স্যুজাও ছিলেন সেই এপিসোডে। শোয়ের বিচারক দেবের সঙ্গে নাচতেও দেখা যায় সানিকে। বাংলার রিয়ালিটি শোয়ে যোগ দিতে পারা তার কাছে কতটা সম্মানের সোশ্যাল মিডিয়ায় তা জানিয়েছিলেন সানি।


   আরও সংবাদ