ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, , ১৩ সফর ১৪৪৩
Reg:C-125478/2015

অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ


প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০২১ ১৬:১৯ অপরাহ্ন | দেখা হয়েছে ৫৮৯ বার


অপরিবর্তিত একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ

আর একটি ম্যাচ জিতলেই নতুন ইতিহাস। প্রথমবারের মতো নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের স্বাদ পাবে বাংলাদেশ। সে লক্ষ্যে আজ বুধবার কিউইদের মুখোমুখি হচ্ছে টাইগাররা। তবে টস ভাগ্য সঙ্গে যায়নি বাংলাদেশের।

টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন কিউই অধিনায়ক টম লাথাম। টাইগারদের স্কোয়াডে কোনো পরিবর্তন না এলেও, কিউইদের দলে এসেছে দুইটি পরিবর্তন। হামিশ বেনেটের সাথে একাদশে সুযোগ পেয়েছেন ব্লেয়ার টিকনার।

দুয়েকদিনের মধ্যেই বিশ্বকাপের দল ঘোষণা করবে বাংলাদেশ। তাই এই ম্যাচে নিজেদের সেরা পারফরম্যান্সটাই দেখাতে চাইবে টাইগাররা।

সিরিজে ২-১ ব্যবধানে পিছিয়ে থাকলেও আত্মবিশ্বাসী কিউইরা। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে নিজেদের ইতিহাসের সর্বনিম্ন রানে অলআউট হওয়া নিউজিল্যান্ড দল, দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাড়িয়েছিল দুর্দান্তভাবে। ৪ রানে হারলেও, ম্যাচের শেষ মুহুর্ত অব্দি লড়াই করে গেছেন টম লাথাম। তৃতীয় ম্যাচে বাংলাদেশকে ৫২ রানে হারিয়েছে কিউইরা, ১২৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৭৬ রানে অলআউট হয় বাংলাদেশ।

বাংলাদেশ দল: 
লিটন কুমার দাস, মোহাম্মদ নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মোহাম্মদ সাইফউদ্দিন, শেখ মাহেদি হাসান, মোস্তাফিজুর রহমান এবং নাসুম আহমেদ।


নিউজিল্যান্ড দল:  
রচিন রবীন্দ্র, ফিন অ্যালেন, টম ব্লান্ডেল,  উইল ইয়ং, টম লাথাম (অধিনায়ক), কলিন ডি গ্র্যান্ডহোম, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, হামিশ বেনেট, ব্লেয়ার টিকনার।


   আরও সংবাদ