ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, , ১৩ সফর ১৪৪৩
Reg:C-125478/2015

কালিহাতীতে ক্যাডেট কলেজে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা


প্রকাশ: ১২ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৩ অপরাহ্ন | দেখা হয়েছে ২২১ বার


কালিহাতীতে ক্যাডেট কলেজে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

কামরুল হাসান, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী সদরে সালাম ক্যাডেট একাডেমি ও প্রি-ক্যাডেট স্কুল উদ্বোধন এবং এ প্রতিষ্ঠান থেকে ক্যাডেট কলেজে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে কালিহাতী বাসস্ট্যান্ডে হাজী সামাদ কমপ্লেক্সের চার তলায় স্কুল আঙিনায় আয়োজিত উদ্বোধনী ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
এসময় বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইদ্রিস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সালাম ক্যাডেট একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক খন্দকার আব্দুস সালাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া, কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, টাঙ্গাইল জেলা বি.টি.সি.এল এর সভাপতি বিল্লাল হোসেন, কালিহাতী শাজাহান সিরাজ কলেজের সহকারী অধ্যাপক জহুরুল হক বুলবুল, ভবন মালিক হাজী সামাদ ও সাইফুল ইসলাম, কালিহাতী পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আজিজ সহ স্থানীয় আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং সালাম ক্যাডেট একাডেমি ও প্রি-ক্যাডেট স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও সংবর্ধনা প্রাপ্ত শিক্ষার্থীবৃন্দ।


   আরও সংবাদ