ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, , ১৩ সফর ১৪৪৩
Reg:C-125478/2015

প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের সৌজন্য সাক্ষাৎ


প্রকাশ: ১২ সেপ্টেম্বর, ২০২১ ২৩:৩৯ অপরাহ্ন | দেখা হয়েছে ১৯০ বার


প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিব-পাপনের সৌজন্য সাক্ষাৎ

আগামী ১৭ অক্টোবর পর্দা উঠবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের। এজন্য আগামী অক্টোবরের শুরুর দিকে বিশ্বকাপে অংশ নিতে ওমানের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ দল। বিশ্বকাপের আগে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের দ্বিতীয় পর্ব। আইপিএল খেলতে রোববার রাতেই সংযুক্ত আরব আমিরাতে উদ্দেশে রওয়ানা করার কথা আছে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের। দেশ ছাড়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সাকিব।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি শেয়ার করে সাকিব লিখেছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য করেন তিনি।

সাকিব লিখেছেন, ‘আজ সন্ধ্যায় বিসিবি সভাপতি পাপন ভাইকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে পারাটা ছিল সম্মানজনক।’

আইপিএল খেলতে রাত ১টা ৪০ মিনিটে সংযুক্ত আরব আমিরাতে উদ্দেশে যাত্রা করবেন সাকিব। যাত্রায় তার সঙ্গী হবেন পেসার মুস্তাফিজুর রহমান। বিশ্বকাপের আগে তারা দেশে ফিরবেন না। আইপিএল শেষে ওমানে দলের সঙ্গে যোগ দেবেন। সাকিব এবার আইপিএলে খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। মুস্তাফিজুর রহমান রাজস্থান রয়্যালসের হয়ে খেলবেন।


   আরও সংবাদ