ঢাকা, মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, , ১৩ সফর ১৪৪৩
Reg:C-125478/2015

বাকেরগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


প্রকাশ: ১৩ সেপ্টেম্বর, ২০২১ ১৫:২০ অপরাহ্ন | দেখা হয়েছে ১৯৬ বার


বাকেরগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বরিশালের বাকেরগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচা সম্পর্কের এক ব্যক্তির বিরুদ্ধে। গতকাল রবিবার এই ঘটনা ঘটে। এ ঘটনার বিচার দাবি করেছেন শিশুটির স্বজনরা। 

এদিকে শিশু ধর্ষণের ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেছেন বাকেরগঞ্জ থানার ওসি। 

নির্যাতিত শিশুটি বাকেরগঞ্জের চরামদ্দি ইউনিয়নের কাটাদিয়া গ্রামের বাসিন্দা এবং স্থানীয় দক্ষিণ কাটাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী (১০)। গতকাল রবিবার শিশুটিকে তার চাচা সম্পর্কের এক ব্যক্তি ধর্ষণ করে। আশংকাজনক অবস্থায় ওই রাতেই তাকে ভর্তি করা হয় শের-ই বাংলা মেডিকেলের গাইনি বিভাগে। সেখান থেকে আজ সোমবার দুপুরে তাকে পাঠানো হয় মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি)। শিশুটিকে নির্যাতনের ঘটনায় অভিযুক্তের কঠোর বিচার দাবি করেছেন তার বাবা সহ অন্যান্য স্বজনরা।  
শের-ই বাংলা মেডিকেলের পরিচালক ডা. এইচএম সাইফুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ওই শিশুটিকে মেডিকেলের গাইনি বিভাগে ভর্তি করার পর প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ওসিসিতে প্রেরণ করা হয়েছে। তার যাবতীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। শিশুটির বর্তমান শারীরিক অবস্থা আশংকামুক্ত বলে জানান তিনি। 

এদিকে শিশু ধর্ষণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন এবং হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির শারীরিক অবস্থার খবর নিয়েছেন বাকেরগঞ্জ থানা পুলিশ। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন বাকেরগঞ্জ থানার ওসি মো. আলাউদ্দিন।


   আরও সংবাদ