ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, , ১৬ রবিউল আউয়াল ১৪৪৩
Reg:C-125478/2015

‘ভাঙন’ দিয়ে বিরতি ভাঙলেন মৌসুমী


প্রকাশ: ১৬ সেপ্টেম্বর, ২০২১ ০৭:৪০ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৬১১ বার


‘ভাঙন’ দিয়ে বিরতি ভাঙলেন মৌসুমী

করোনাকাল শুরুর পরে সিনেমা থেকে দূরে ছিলেন প্রিয়দর্শিনী মৌসুমী । দীর্ঘদিনের বিরতি শেষে আবার সিনেমায় ফিরেছেন তিনি। সম্প্রতি ভাঙন নামে একটি সিনেমার শুটিং করে বিরতি ভাঙলেন মৌসুমী। এটি সরকারি অনুদানের সিনেমা। ভাঙন সিনেমাটি পরিচালনা করছেন মীর্জা সাখাওয়াত হোসেন।

ঢাকা শহরের ছিন্নমূল মানুষদের জীবনের দুঃখ-কষ্ট নিয়ে এই সিনেমার কাহিনী। মৌসুমী অভিনয় করছেন একজন চুড়ি বিক্রেতার চরিত্রে। রেলওয়ে স্টেশনে চুড়ি বিক্রি করা তার পেশা।

মৌসুমী বলেন, ভাঙন একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প।

পরিচালক মীর্জা সাখাওয়াত হোসেন বলেন, ভাঙন সিনেমায় মৌসুমী অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন। গত কয়েকদিন ধরে ঢাকার একটি রেলওয়ে স্টেশনে তাকে নিয়ে শুটিং করেছি।

এদিকে বুধবার (১৫ সেপ্টেম্বর) থেকে সোনার চর নামে নতুন আরেকটি সিনেমার শুটিং শুরু করেছেন মৌসুমী। গাজীপুর জেলার একটি গ্রামে শুটিং চলবে টানা এক সপ্তাহ।

মৌসুমী বলেন, সিনেমার জন্যই এত মানুষের ভালোবাসা পেয়েছি। বিরতি শেষে শুটিংয়ে ফিরে ভালো লাগছে। সোনার চর সিনেমাটি পরিচালনা করছেন জাহিদ হোসেন। সোনার চর গ্রামীণ গল্পের সিনেমা। ১৯৭৫ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত সোনার চর সিনেমার প্রেক্ষাপট। গ্রামের নানা চিত্র ও একটি ভালোবাসার গল্প উঠে আসবে এই সিনেমায়।

সোনার চর সিনেমায় মৌসুমী অভিনীত চরিত্রের নাম ময়মুন। এই সিনেমায় ওমর সানী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। মৌসুমী বলেন, আমি সব সময় গল্প ও চরিত্রের ওপর জোর দিই। এখনো সেটা অব্যাহত আছে।

পরিচালক জাহিদ হোসেন বলেন, গাজীপুরে প্রথম লটের শুটিং শেষে সোনার চর সিনেমার শুটিং করবো ভোলার কোনো একটি চরে। মৌসুমীর হাতে রয়েছে আরও একটি নতুন সিনেমা। আশুতোষ সুজন পরিচালিত সরকারি অনুদানের সিনেমাটির নাম দেশান্তর। শিগগির দেশান্তর সিনেমার শুটিং শুরু করবেন মৌসুমী।


   আরও সংবাদ