ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, , ১৬ রবিউল আউয়াল ১৪৪৩
Reg:C-125478/2015

রোশনের কাছে খোরপোশও চান শ্রাবন্তী


প্রকাশ: ২০ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৪ পূর্বাহ্ন | দেখা হয়েছে ৪৭৭ বার


রোশনের কাছে খোরপোশও চান শ্রাবন্তী

চলচিত্র জগতে নায়ক-নায়িকাদের সংসার ভাঙার গুণজন বা বিবাহ বিচ্ছেদ এ নতুন কিছু নয়। তেমনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তার তৃতীয় স্বামী রোশন সিং দম্পতি সংসার জীবনেও সম্পর্কের ফাটল ধরেছে বহু আগে থেকেই। এ নিয়ে গত বছর দূর্গা পুজার আগে থেকে আলাদা থাকছেন তারা। যদিও এখনও তাদের ডিভোর্স হয়নি। তবে সেই দিন বোধহয় খুব কাছেই। কেননা, গত ১৬ সেপ্টেম্বর শ্রাবন্তী আলীপুর আদালতে ডিভোর্স চেয়ে মামলা করেছেন। এই মামলার শুনানি আগামী ১০ ডিসেম্বর ধার্য করেছেন আদালত।

এদিকে, রোশন ডিভোর্স চান না। তিনি শ্রাবন্তীকে আবার ফিরে পেতে চান। এ জন্য গত জুনে তিনি ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলাও করেন। গত জুলাইয়ে সেই মামলার প্রথম শুনানি হয়। সেদিন রোশন আদালতে উপস্থিত থাকলেও দেখা মেলেনি শ্রাবন্তীর। রোশনের ওই মামলার পরবর্তী শুনানি ছিল ১৬ সেপ্টেম্বর।

কিন্তু এদিনও নায়িকা হাজির না হয়ে উল্টো ডিভোর্স মামলা ফাইল করেন। তবে শুধু ডিভোর্স নয়, রোশনের কাছে খোরপোশও দাবি করেছেন শ্রাবন্তী। অভিনেত্রীর আইনজীবী শ্যামল মণ্ডল ভারতীয় সংবাদমাধ্যমকে এই খবর নিশ্চিত করেছেন। পাশাপাশি তিনি এটাও বলেছেন, এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না।’

২০১৯ সালের ১৯ জুলাই রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। রোশন একটি বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পাশাপাশি তার জিমের ব্যবসা রয়েছে। শ্রাবন্তীর এক ভগ্নিপতির মাধ্যমে রোশনের সঙ্গে তার পরিচয় হয়েছিল। কিছুদিন হাই-হ্যালো, এরপর তারা ডিনার ডেটে যেতে শুরু করেন। শ্রাবন্তীর বাড়িতেও রোশনের যাতায়াত বাড়তে থাকে। এর কিছুদিন পরই তারা বিয়ে করেন।

এটি ছিল শ্রাবন্তীর তৃতীয় বিয়ে। নায়িকা প্রথম বিয়েটা করেন ২০০৩ সালে চলচ্চিত্র পরিচালক রাজিব বিশ্বাসকে। ৮ বছর সংসার করার পর ২০১১ সালে সেই সম্পর্কে ইতি টানেন। প্রথম সংসারে জন্ম হয় শ্রাবন্তীর একমাত্র সন্তান অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুকের। রাজিব বিশ্বাসের ডিভোর্সের পর ঝিনুক তার মায়ের সঙ্গেই থাকে।

এদিকে, প্রথম সংসার ভাঙার চার বছর পর ২০১৫ সালে একটি বিজ্ঞাপনী সংস্থায় কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্ক হয়। দুই বছর প্রেম করার পর তারা বিয়ে করেন ২০১৭ সালের জুলাইয়ে। অভিনেত্রী দ্বিতীয় সংসার টিকেছিল মাত্র তিন মাস। দীর্ঘদিন আলাদা থাকার পর শ্রাবন্তী-কৃষেণের পাকাপাকি ডিভোর্স হয় ২০১৯ সালেল ১৫ জানুয়ারি।

টলিউডের বাতাসে গুঞ্জন, এবার চতুর্থ বিয়ের পথে হাটছেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে আলাদা হয়ে অভিরূপ নাগ চৌধুরী নামে এক ব্যবসায়ীর সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন বলে শোনা যাচ্ছে। নয়া প্রেমিকের পারিবারিক অনুষ্ঠানে শ্রাবন্তীকে দেখা গেছে। এছাড়া কিছুদিন আগে তারা একসঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন বলেও গুঞ্জন। যদিও এখনও তাদের প্রেমে সিলমোহর পড়েনি।


   আরও সংবাদ