ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, , ১৬ রবিউল আউয়াল ১৪৪৩
Reg:C-125478/2015

কারওয়ান বাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন


প্রকাশ: ৬ অক্টোবর, ২০২১ ০০:৫৮ পূর্বাহ্ন | দেখা হয়েছে ১৯৬ বার


কারওয়ান বাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক খুন

রাজধানীর কারওয়ান বাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। নিহতের নাম ঠিকানা জানা যায়নি।

মঙ্গলবার (৫ অক্টোবক) রাত ৯ টার দিকে প্রিন্স হোটেলের সামনে বাইসাইকেল চালিয়ে যাওয়ার সময় কয়েকজন ছিনতাইকারী তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে পথচারীরা প্রথমে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে ওই অজ্ঞাতনামা ব্যক্তিকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে রাত পৌনে ১১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে উদ্ধার করে নিয়ে যাওয়া রাকিব ও হৃদয় নামে দুই যুবক জানান, ওই ব্যক্তি প্রিন্স হোটেলের সামনে রক্তাক্ত অবস্থায় পড়েছিল। তখন আশেপাশের লোকজন সবাই বলাবলি করছে তাকে ছিনতাইকারীরা এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে। ঘটনার সময় অজ্ঞাতনামা ব্যক্তি বাইসাইকেল চালিয়ে প্রিন্স হোটেলের সামনে দিয়ে যাচ্ছিল।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, উদ্ধারকারীরা জানিয়েছেন, তাকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের নাম ঠিকানা এখনো জানা যায়নি।

নিহতের পকেট থেকে একটি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। সেখানে একটি পেনড্রাইভ ও কিছু টাকাপয়সা পাওয়া গিয়েছে। কিন্তু তার কাছে কোন মোবাইল পাওয়া যায়নি।


   আরও সংবাদ