ঢাকা, শনিবার, ২৩ অক্টোবর ২০২১, , ১৬ রবিউল আউয়াল ১৪৪৩
Reg:C-125478/2015

পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতির ইন্তেকালে স্পিকারের শোক


প্রকাশ: ১২ অক্টোবর, ২০২১ ১৮:২২ অপরাহ্ন | দেখা হয়েছে ৪৪ বার


পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতির ইন্তেকালে স্পিকারের শোক

বখতিয়ার রহমান,পীরগঞ্জ(রংপুর): রংপুরের পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট আজিজুর রহমান রাঙ্গা (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । মঙ্গলবার সকালে অসুস্থতা জনিত কারনে উপজেলা সদরস্থ নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন ।মৃত্যুকালে তিনি ২পুত্র ও ২ কন্যা রেখে গেছেন । ছাত্রজীবন থেকে তিনি আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত থেকে এক সময় রংপুর কারমাইকেল কলেজ ছাত্রসংসদের জিএস নির্বাচিত হয়েছিলেন । 

পরবর্তিতে পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এবং মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত তিনি উপজেলা আ’লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন ।

এদিকে মঙ্গলবার বিকাল ৫টায় পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয় । জানাযায় পীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম সহ রাজনৈতিক নের্তৃবৃন্দ, সরকারী কর্মকর্তা কর্মচারী ও শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

পীরগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ এডভোকেট আজিজুর রহমান রাঙ্গার মৃত্যুতে জাতীয় সংসদের স্পিকার ও রংপুর -৬(পীরগঞ্জ) আসনের এমপি ড.শিরীন শারমিন চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম সহ অনেকে শোক প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোক সম্মপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ।


   আরও সংবাদ