ঢাকা, মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, , ৫ জ্বিলহজ্ব ১৪৪৩
Reg:C-125478/2015

জনপ্রিয় বাঙালি অভিনেতা অভিষেক চ্যাটার্জি আর নেই

ডেস্ক রিপোর্ট


প্রকাশ: ২৪ মার্চ, ২০২২ ১৭:১৫ অপরাহ্ন | দেখা হয়েছে ২৪৭ বার


জনপ্রিয় বাঙালি অভিনেতা অভিষেক চ্যাটার্জি আর নেই

জনপ্রিয় বাঙালি অভিনেতা অভিষেক চ্যাটার্জি মারা গেছেন। বৃহস্পতিবার সকালে কলকাতায় তার বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী ও মেয়ে রেখে গেছেন।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, বুধবার রাতে একটি টিভি রিয়েলিটি শোয়ের শুটিং চলাকালীন সময়ে অভিষেক তার বুকে অস্বস্তির কথা জানিয়েছিলেন। এ সময় তিনি হাসপাতালে যেতে অস্বীকৃতি জানানোয়, অনুষ্ঠানের ক্রুরা তাকে বাড়িতে পৌঁছে দেয়।

দেশটির গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, স্থানীয় এক চিকিৎসক তাকে তার বাড়িতে মৃত ঘোষণা করেন। হার্ট অ্যাটাকের কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিনেতার এই ‘অকাল মৃত্যুতে’ শোক জানিয়ে দেয়া এক টুইটে অভিষেকের মৃত্যুকে দেশের চলচ্চিত্র শিল্পের জন্য ‘বিশাল ক্ষতি’ বলে উল্লেখ করেছেন।

তিনি লিখেছেন, আমাদের দেশের তরুণ অভিনেতা অভিষেক চ্যাটার্জির অকাল মৃত্যুর খবর শুনে দুঃখিত। অভিষেক একজন বহুমুখী প্রতিভাবান অভিনেতা ছিলেন। আমরা তাকে মিস করব। তার মৃত্যু টিভি সিরিয়াল এবং আমাদের চলচ্চিত্র শিল্পের জন্য একটি বড় ক্ষতি।

কলকাতা বিশ্ববিদ্যালয়ের থেকে স্নাতক অভিষেক চ্যাটার্জি ১৯৮৬ সালে বাংলা চলচ্চিত্র ‘পথভোলা’ দিয়ে  ক্যারিয়ার শুরু করেন। তার কিছু জনপ্রিয় চলচ্চিত্রের মধ্যে রয়েছে-সংগ্রাম, লাঠি, ভাই আমার ভাই, অমর প্রেম এবং সবুজ সাথী।

শেষ দিকে তাকে বিভিন্ন টিভি সিরিয়ালেও দেখা গেছে।

সূত্র : ইউএনবি


   আরও সংবাদ